অণুকবিতা-৩
- মোহাম্মদ মাসুদ ১৯-০৫-২০২৪

শব্দের পাপড়িগুলো,
আজ এলোমেলো।
তারা আজ খেলা করচ্ছে,
যুক্তিহীন অসুন্দরের সাথে।

[১৪.০৫.২০১৫
মিরপুর,ঢাকা।]

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।